ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪

শাহরুখ খানের পারিশ্রমিক ১০০ কোটি রুপি

বলিউড বাদশা শাহরুখ খানের পরবর্তী সিনেমা ‘পাঠান’।  এ সিনেমার জন‌্য ১০০ কোটি রুপি পারিশ্রমিক নিচ্ছেন এই অভিনেতা। এর মাধ‌্যমে ভারতের সবচেয়ে বেশি পারিশ্রমিকপ্রাপ্ত অভিনেতার তকমা এখন তার দখলে। স্পটবয় ডটকম এ খবর প্রকাশ করেছে।


ভারতের চলচ্চিত্র সাংবাদিক, সামালোচক উমায়ের সাধু এক টুইটে লিখেছেন—শাহরুখ খান এখন অফিশিয়ালি ভারতের সবচেয়ে বেশি পারিশ্রমিকপ্রাপ্ত অভিনেতা। ‘পাঠান’ সিনেমার জন‌্য শাহরুখ খান ১০০ কোটি রুপি পারিশ্রমিক নিচ্ছেন।


যশরাজ ফিল্মস প্রযোজিত ‘পাঠান’ সিনেমায় শাহরুখ খানের পারিশ্রমিক নিয়ে অনেক দিন ধরেই নানা গুঞ্জন উড়ছে। গত বছর একটি সূত্র বলিউড হাঙ্গামা ডটকমে বলেন, ‘শাহরুখ ও আদিত্য চোপড়া ভাইয়ের মতো। তারা সিনেমা শুরুর আগেই পারিশ্রমিক নিয়ে কথা বলেন না। শাহরুখ যশরাজ ফিল্মসের লভ্যাংশ নিবেন— এটি অলিখিত নিয়ম। পাঠান সিনেমার ক্ষেত্রেও ব্যতিক্রম হচ্ছে না। যশরাজ ফিল্মসের কাছ থেকে ৪৫ শতাংশ লভ্যাংশ নিচ্ছেন এই সুপারস্টার। এর মানে প্রতি ১০০ কোটি লাভের জন্য শাহরুখ ৪৫ কোটি রুপি পাবেন। লাভ যত বেশি হবে পারিশ্রমিক ততো বাড়বে।’


গত বছরের নভেম্বরে ‘পাঠান’ সিনেমার শুটিং শুরু হয়। এতে শাহরুখের সঙ্গে দেখা যাবে দীপিকা পাড়ুকোন ও জন আব্রাহামকে। মুম্বাই ছাড়াও বিদেশে সিনেমাটির দৃশ‌্যধারণের কাজ হবে। সিদ্ধার্থ আনন্দ পরিচালিত এ সিনেমায় সালমান খানকে অতিথি চরিত্রে দেখা যাবে।

ads

Our Facebook Page